Shoes

একটি অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 5 পরের বছর হ্রাস পাচ্ছে

অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 1 প্রচুর স্নিকারহেডস দ্বারা এখন পর্যন্ত তৈরি সবচেয়ে সেরা স্নিকার অংশীদার হিসাবে ভাবা হয়। ভার্জিল আবলোহের ব্রেইনচাইল্ড, গুজব রয়েছে যে ফ্যাশন ডিজাইনার তার পরবর্তী প্রকাশের জন্য অত্যন্ত কাঙ্ক্ষিত এয়ার জর্ডান 5 পরিচালনা করবেন, পাশাপাশি আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে।

যদিও এটি কেবল একটি ফাঁস পাশাপাশি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত নয়, একটি অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 5 একেবারে প্রশ্ন থেকে দূরে থাকবে না। পরের বছর সিলুয়েটের ত্রিশতম বার্ষিকী চিহ্নিত করে, তাই সময়টি একেবারে পয়েন্টে থাকবে। আপনি মিডিয়ালগুলি বরাবর প্রযুক্তিগত ভার্চিয়াজ সহ সাধারণ ডিকনস্ট্রাক্টেড স্পর্শগুলি আশা করতে পারেন, সোয়াশগুলিতে সেলাই করা, উদ্ধৃত পাঠ্য, পাশাপাশি বিখ্যাত রেড জিপ টাইটি রিটার্ন করার জন্য।

আপনি একইভাবে এক টন খুব প্রিমিয়াম উপকরণ আশা করতে পারেন, শ্বাস-প্রশ্বাসের ফিট একসাথে প্যানেলগুলি ছাড়াও, একটি শক্ত লেইস লক, পাশাপাশি একটি বায়ু-আক্রান্ত মিডসোল যা এটি পায় ততই আরামদায়ক। অতিরিক্তভাবে, এটি দুটি পরিষ্কার কলরওয়েতেও নেমে যাওয়ার গুজব রইল।

এই মুহুর্তে, অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 5 সম্পর্কে আর কিছু বোঝা যায় না, তবে এটি অবশ্যই 2020 সালের বসন্তের কিছু সময় প্রবর্তন করতে হবে year বছরের অন্যতম সেরা অংশীদারিত্বের জন্য সেট করুন, নিশ্চিত হন যে আপনি সুরক্ষিত রয়েছেন তা নিশ্চিত করুন এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র বিক্রেতা!

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *