Uncategorized

একটি কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 কোলাব কাজ চলছে

গত বছরের আল্ট্রা হাইপড এয়ার ম্যাক্স 360 সহযোগিতার পরে, গুজব রয়েছে যে কিম জোন্স কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 এর জন্য স্বশের সাথে পুনরায় মিলিত হবে। আপনি যদি 2018 এর ফুটবল বুট গণনা করেন তবে নাইকের সাথে তাঁর চতুর্থ সংগ্রহ হতে সেট করুন, আমরা এখন পর্যন্ত জানি এমন একদম সবকিছু এখানে।

সেরজিও লোজানো-ডিজাইন করা সিলুয়েটটি গ্রহণ করে, মিঃ জোন্স’র এএম 95 দুটি “ব্ল্যাক” কলরওয়েতে পৌঁছতে প্রস্তুত, প্রথমটি “মোট কমলা” দিয়ে উচ্চারণ করা এবং দ্বিতীয়টি “ভোল্ট” হিউজ জুড়ে রয়েছে। যদিও ডায়ার হোমে ক্রিয়েটিভ ডিরেক্টরের পরবর্তী প্রচেষ্টা সম্পর্কে অন্য কিছু জানা নেই, তবে এটি ধরে নেওয়া নিরাপদ যে এটি চামড়া এবং সায়েড সহ একাধিক প্রিমিয়াম উপকরণে সজ্জিত হবে।

যদি তার অতীতের সহযোগিতাগুলি কিছু করার মতো হয় তবে আমাদের গোড়ালি এবং মিডসোল বরাবর এক টন “কিম জোন্স” ব্র্যান্ডিংও আশা করা উচিত, যদিও এই মুহুর্তে এটি নিখুঁতভাবে জল্পনা।

কিম জোন্স এক্স নাইক এয়ার ম্যাক্স 95 সম্পর্কে আর কিছুই জানা যায় না, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! তুমি কি কপ? আমাদের জানান, এবং সম্পর্কিত খবরে, ডায়ার এক্স এয়ার জর্ডান 1 একচেটিয়াভাবে অনলাইনে নামবে!

স্টারকো প্যারিসের মাধ্যমে চিত্র

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *