Shoes

কীভাবে সুয়েড জুতা পরিষ্কার করবেন

সমস্ত স্নিকারহেডগুলি জানতে পারে, আপনার কিকগুলি পরিষ্কার রাখা আপনি যদি সংগ্রাহক হন তবে মজাদার সমস্ত অংশ। এটি মূলত উল্লেখ না করেই যায় যে আপনি যদি এগুলি পরেন পাশাপাশি (যা আপনার একেবারে আপনার উচিত) তবে তারা সময়ের সাথে কিছুটা ময়লা বাছাই করতে চলেছে। এটি একেবারেই ঠিক আছে, তবে তাদেরকে তাজা দেখানোর জন্য আমরা সময়ের সাথে সাথে ময়লা বাড়ানো রোধ করার জন্য নিয়মিত তাদের পরিষ্কার করার পরামর্শ দিই, যা পরিষ্কার করা চ্যালেঞ্জ হতে পারে।

স্নিকারগুলিতে ব্যবহৃত বেশিরভাগ উপকরণগুলি একটি কুখ্যাতভাবে চ্যালেঞ্জিং ফ্যাব্রিক বাদে পরিষ্কার করা তুলনামূলকভাবে সহজ; সুয়েড যদিও এটি দুর্দান্ত দেখাচ্ছে, যখন সোয়েড নোংরা হতে শুরু করে এটি অত্যন্ত দ্রুত ছিন্নভিন্ন পাশাপাশি অবিস্মরণীয় দেখতে পারে, এটি বোঝায় যে এটি নিয়মিত পরিষ্কার করা উচিত। যদিও সুয়েড প্রশিক্ষকদের পরিষ্কার করা সম্পূর্ণরূপে সম্ভব, প্রক্রিয়াটি তুলনামূলকভাবে ভয়ঙ্কর হতে পারে যদি আপনি এটি আগে কখনও করেন নি, ঠিক এখানে কেবলমাত্র একমাত্র সরবরাহকারীকে আমরা এই সহজে পাঠের পাশাপাশি ধাপে ধাপে উত্পাদন করেছি আপনার সুয়েড কিকগুলি কীভাবে পরিষ্কার করবেন ঠিক সেই বিশদটি সুনির্দিষ্টভাবে গাইড করুন, সুতরাং আপনি যা জানার জন্য নেডের জন্য চেক আউট করুন!

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
আপনার কি প্রয়োজন

সুয়েড জুতাগুলির নোংরা জুটি পরিষ্কার করতে চাইলে আপনার প্রথম প্রথম পদক্ষেপগুলি নেওয়া উচিত সেরা সরঞ্জামগুলি আবিষ্কার করা। যদিও ইন্টারনেট গাইডগুলিতে অসংখ্য আপনাকে সাধারণ হোম আইটেমগুলির সাথে ব্লাগ করতে বলবে, আমরা এর বিরুদ্ধে চূড়ান্তভাবে সুপারিশ করব, কারণ ভুল পণ্যগুলি ব্যবহার করার ফলে আপনার স্নিকারদের দীর্ঘমেয়াদী ক্ষতি হতে পারে, যা আপনি চান সর্বশেষ জিনিস । প্রচুর ব্র্যান্ড রয়েছে যা উত্সর্গীকৃত সোয়েড স্নিকার ক্লিনিং কিটগুলি তৈরি করে, তাই আমাদের প্রথম দিকনির্দেশের অংশটি হ’ল এর মধ্যে একটির দিকে এগিয়ে যাওয়া। এটি ব্যর্থ হয়ে, আপনার পুরো কিটের প্রয়োজন না হলে ব্যক্তিগত পণ্যগুলি একইভাবে কেনা যায়। জেসন মার্কক, রেসোইভন 8 আর, ক্রেপ সেফগার্ডের পাশাপাশি স্নিকার্সারের মতো ব্র্যান্ডগুলি সমস্ত বাজারের মান, সুতরাং এটি একটি বিশাল নাম নির্বাচন করা যেমন বুদ্ধিমান সিদ্ধান্ত।

আপনার সুয়েড স্নিকারগুলি পরিষ্কার করা শুরু করার জন্য, সম্ভবত আপনার আইটেমগুলির সাথে সম্মতি জানাতে হবে:

সুয়েড ব্রাশ
সুয়েড ইরেজার
জুতো গাছ
মাঝারি ব্রিস্টল ক্লিনিং ব্রাশ
বিশেষ পরিচ্ছন্নতার সমাধান

Reshoevn8r এর মাধ্যমে চিত্র
সায়েডের ধরণ

এখন আপনি যদি সোয়েড আসলে কী তা সচেতন না হন তবে এটি জানতে পেরে দুর্দান্ত হতে পারে। সুয়েড হ’ল নরম পাশাপাশি চামড়ার ফাজি আন্ডারসাইডের পাশাপাশি হরিণ বা গরুর মতো প্রাণী থেকে উদ্ভূত হয়। এটি বহু শতাব্দী ধরে পোশাকের পাশাপাশি জুতা তৈরি করার পাশাপাশি এখনও পাদুকা শিল্প জুড়ে অত্যন্ত জনপ্রিয় থাকে। বিভিন্ন ধরণের সুয়েড সাধারণত ব্যবহৃত হয়, প্রথমটি হ’ল ল্যাম্বসকিন সুয়েড, যা একটি অত্যন্ত নরম, হালকা ওজনের পাশাপাশি উচ্চ-শেষ অনুভূতি ফ্যাব্রিক। আপনি যদি এটি পরিষ্কার করছেন তবে আমরা সর্বাধিক সতর্কতার সাথে এগিয়ে যাওয়ার পরামর্শ দেব, কারণ এটি স্পর্শ করা অত্যন্ত সূক্ষ্ম। কাউহাইড সুয়েড পাশাপাশি পিগস্কিন সুয়েড একইভাবে সাধারণত ব্যবহৃত হয়, যদিও এই দুটি অনেক বেশি টেকসই, তাই আপনি ব্রাশ করার সময় চাপ প্রয়োগ করতে পারেন।

অবশেষে, হরিণ সুয়েড একইভাবে স্নিকারগুলিতে নিয়মিতভাবে ব্যবহৃত হয় কারণ এটি শক্তিশালী পাশাপাশি শক্তিশালী ব্যবহার করা অত্যন্ত কঠিন, তবুও স্পর্শে এখনও অত্যন্ত নরম। আপনি একইভাবে প্রচুর স্নিকারের উপর নুবাকের মুখোমুখি হতে পারেন, যা চামড়ার শীর্ষ দানা দিয়ে তৈরি পাশাপাশি নরম অনুভূতি তৈরি করার মতো ততটুকু বুফ করা হয়। এই প্রক্রিয়াটি একটি পরিষ্কার পাশাপাশি পালিশ চেহারা তৈরি করে যা একইভাবে নাইক, জর্ডান ব্র্যান্ড, নিউ ব্যালেন্স পাশাপাশি অ্যাডিডাসের মতো পাদুকা উত্পাদকদের মধ্যে বিশিষ্ট।

Reshoev8nr এর মাধ্যমে চিত্র
পদক্ষেপ নিতে

যখন এটি আপনার সুয়েড প্রশিক্ষকদের সত্যই পরিষ্কার করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, আপনার প্রথম পদক্ষেপটি গ্রহণের প্রয়োজন হয় আপনার সায়েড ক্লিন চেষ্টা করার পাশাপাশি আপারগুলি পুনরুজ্জীবিত করার জন্য ব্যবহার করা। কেবল যে কোনও ধরণের আলগা টুকরো ময়লা অপসারণ করতে এক দিকে সাবধানতার সাথে সায়েড পরিষ্কার করুন। এখানে ধারাবাহিকতা উত্পাদন করতে পুরো উপরের অংশটি cover াকতে ভুলবেন না। এরপরে, যে কোনও ধরণের জেদী বাম স্পটগুলির জন্য পরিদর্শন করুন যা অপসারণের জন্য আরও অনেক বেশি কাজের প্রয়োজন হতে পারে। যদি উপস্থিত কিছু থাকে তবে আপনার সায়েড ইরেজারের সাথে এটি কোনও আন্দোলনে হালকাভাবে ঘষতে ভুলবেন না যেন আপনি সোয়েড থেকে বিবর্ণতা তুলতে চাইছেন। যখন এটি হয়ে গেছে আপনি যখন সুয়েডের এমনকি একটি এমনকি পৃষ্ঠের গ্যারান্টি দেওয়ার পাশাপাশি ন্যাপটি রক্ষা করার জন্য আবারও পরিষ্কার করে আপারগুলি পর্যালোচনা করতে চাইবেন। সমস্ত স্পট অপসারণ না হওয়া পর্যন্ত এই পদক্ষেপগুলি পুনরাবৃত্তি করা চালিয়ে যেতে সম্পূর্ণ নির্দ্বিধায়।

একবার আপনি আপারদের যত্ন নেওয়ার পরে, এখন সময় এসেছে মিডসোলগুলিতে কাজ করার জন্য, যেখানে আমরা সাধারণ স্নিকার পরিষ্কারের প্রক্রিয়াগুলি প্রয়োগ করতে পারি। লূক উষ্ণ জলের সাথে প্রস্তাবিত পরিমাণ স্নিকার ক্লিনিং পরিষেবাটি মিশ্রিত করার পাশাপাশি কোনও ধরণের ময়লা বা স্কাফগুলি ঘষতে মাঝারি ব্রাস্টিল ক্লিনটি ব্যবহার করুন। এখানে উদ্দেশ্যটি হ’ল মিডোলসগুলি আবার যখন তাজা বক্সটি সতেজ করা। যদি এখানে কোনও ধরণের হলুদ হওয়া উপস্থিত থাকে তবে তাদেরকে জীবিত করে তুলতে কোনও মিডসোল চিহ্নিতকারীকে ব্যবহার করা সম্ভব, যদিও এটি al চ্ছিক পাশাপাশি সর্বদা প্রয়োজনীয় নয়।

জেসন মার্কের মাধ্যমে চিত্র
কি এড়াতে হবে

যেমনটি আমরা আগে আলোচনা করেছি, সুয়েড একটি কুখ্যাতভাবে সূক্ষ্ম উপাদান হিসাবেপাশাপাশি আপনি যদি এটি পরিষ্কার করার সময় ভুল পণ্য বা ভুল কৌশল ব্যবহার করেন তবে স্থায়ীভাবে বিবর্ণ হতে পারে। সুয়েড পরিষ্কার করার সময় আপনার অবশ্যই প্রথম যে জিনিসগুলি অবশ্যই প্রতিরোধ করা উচিত তা ভেজা হয়ে উঠছে। সায়েড জল দ্বারা অত্যন্ত দ্রুত বর্ণহীন হতে পারে পাশাপাশি এটি নির্মূল করা ব্যবহারিকভাবে অসম্ভব হতে পারে (এ কারণেই আমরা একইভাবে বৃষ্টিতে সায়েড স্নিকারগুলি ব্যবহার করার পরামর্শ দিই না, যদি না তারা সুরক্ষিত না হয়)। যদিও কোনও তরল সায়েড স্নিকার্সের আপারগুলি পরিষ্কার করার জন্য ব্যবহার করা হয় না, তবে মিডসোলটি পরিষ্কার করার সময় কোনও ধরণের পরিষ্কারের পরিষেবাটি আপারগুলিতে ছড়িয়ে না দেওয়ার জন্য আপনার অত্যন্ত সতর্ক হওয়া উচিত।

এটি পরিষ্কার করার সময় আপারগুলি পরিষ্কার না করার জন্য এটি একইভাবে অবিশ্বাস্যভাবে অপরিহার্য, কারণ এটি ফ্যাব্রিকের কয়েকটি তন্তুগুলি দূর করতে পারে, পৃষ্ঠটিকে বেমানান রেখে দেয়। ঝুঁকির পর থেকে অসংখ্য স্নিকারহেডগুলি সায়েড পরিষ্কার করতে আতঙ্কিত, তবে বাস্তবতা যতক্ষণ না কয়েকটি সহজ নির্দেশিকা আপনার সাথে মেনে চলেন যতক্ষণ না সত্যই কোনও ধরণের সমস্যার মুখোমুখি হওয়া উচিত নয়।

ক্রেপ সুরক্ষা মাধ্যমে চিত্র
আফটার কেয়ার

একবার আপনার সায়েড স্নিকারগুলি কার্যকরভাবে পরিষ্কার হয়ে গেলে, আদর্শভাবে তারা আবার বক্স-ফ্রেশ খুঁজছেন। খুব প্রথম, আমরা কোনও ফ্যাব্রিক বা পুরানো তোয়ালে দিয়ে মিডসোলগুলি শুকানোর পরামর্শ দেব, কেবল গ্যারান্টি দেওয়ার জন্য যে স্নিকারগুলিতে কোনও জল থাকে না। এরপরে, এটি গ্যারান্টি দেওয়া অত্যন্ত প্রয়োজনীয় যে তারা আবার আবহাওয়া থেকে সুরক্ষিত হয়ে গেছে, যেমন আমরা সকলেই কয়েকবারের চেয়ে অনেক বেশি সোয়েড স্নিকার্সে বৃষ্টির দ্বারা ধরা পড়েছি। গ্যারান্টি দিন যে পুরো আপারগুলি হালকাভাবে ওয়াটারপ্রুফিং স্প্রে দিয়ে লেপযুক্ত পাশাপাশি ফিটনেস প্রশিক্ষকদের একটি উষ্ণ, বায়ুচলাচল জায়গায় শুকানোর জন্য ছেড়ে দিন। যদি সম্ভব হয় তবে এই প্রক্রিয়াটি যখন পুরোপুরি জল-টাইট রয়েছে তা গ্যারান্টি দেওয়ার জন্য এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করুন।

আপনার সুয়েড স্নিকার্সগুলি এখন কমপক্ষে কয়েক মাস বেছে নেওয়ার জন্য দুর্দান্ত হওয়া উচিত, পাশাপাশি আপনি যদি এগুলি খুব অল্প পরিমাণে পরিধান করেন তবে সম্ভবত আপনি আরও একটি পরিষ্কার প্রয়োজন ছাড়াই আরও বেশি সময় যেতে পারেন! একমাত্র সরবরাহকারী দলে আমাদের কাছ থেকে একটি শীর্ষ টিপ হ’ল আপনি যদি কোনও একক চিহ্ন লক্ষ্য করেন তবে আপনার কিকগুলি স্পট-ক্লিন করা উচিত, কারণ এটি বেশ কয়েকটি স্পট তৈরি করতে বাধা দেয় যা অবিশ্বাস্যভাবে নোংরা চেহারা প্রশিক্ষকদের হতে পারে।

Reshoevn8r এর মাধ্যমে চিত্র

সর্বশেষ ভাবনা

আমরা আশা করি যে আপনি আমাদের বিস্তৃত সুয়েড ক্লিনিং গাইডে পুরোপুরি আনন্দিত হয়েছেন এবং পাশাপাশি আপনার নতুন দক্ষতাটি দুর্দান্ত ব্যবহারের জন্য রাখবেন, কারণ আমরা সকলেই বুঝতে পারি যে কিকগুলির নতুন চেহারার জুটির চেয়ে ভাল আর কিছু নেই! এটি সাম্প্রতিক সমস্ত স্নিকার নিউজ, প্রকাশের তারিখগুলির পাশাপাশি গাইডেন্সের পাশাপাশি আপনার প্রতিদিনের পাদুকা ফিক্সের জন্য আমাদের বাকী সাইটটি পরিদর্শন করতে ভুলবেন না!

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন তবে নীচে কিছু অনুরূপ টুকরো দেখুন যা আপনার পছন্দ হতে পারে:

কীভাবে সাদা ফিটনেস প্রশিক্ষক পরিষ্কার করার পাশাপাশি তাদের তাজা দেখায়
সেরা স্নিকার পরিষ্কারের পণ্য
সুপ্রিম জেসন মার্ক্ক মূল্যায়ন – এটি কি কাজ করে?
পুরুষদের জন্য সেরা সাদা ফিটনেস প্রশিক্ষক
2022 এর 10 টি আরামদায়ক ফিটনেস প্রশিক্ষক

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *