Uncategorized

নাইকে ডাঙ্ক লো “এনওয়াই বনাম এনওয়াই” কলেজ বাস্কেটবলকে শ্রদ্ধা জানায়

অন্যান্য বেশ কয়েকটি সফল লঞ্চগুলি অনুসরণ করে নাইক নাইকে ডঙ্ক লো “এনওয়াই বনাম এনওয়াই” এর সাথে “এনওয়াই বনাম এনওয়াই” সিরিজটি চালিয়ে যাচ্ছে। এই প্যাকটি উত্তর আমেরিকার সুপরিচিত শহরটির বাস্কেটবলের প্রতি ভালবাসার এবং আরও অনেক নির্দিষ্টভাবে সারা বছর ধরে সংঘটিত সুপরিচিত রুকি টুর্নামেন্টগুলিতে উত্সর্গীকৃত। আপনি খেলাধুলার অনুরাগী বা না থাকুক না কেন, অস্বীকার করার দরকার নেই যে এগুলি মারাত্মকভাবে পরিষ্কার জুটি হিসাবে রূপ নিচ্ছে!

একটি শক্তিশালী সাদা, সবুজ এবং কমলা রঙের কলরওয়েতে সজ্জিত, এগুলি এমন একটি জুড়ি যা আপনার সংগ্রহটি পরবর্তী স্তরে উন্নীত করার বিষয়ে নিশ্চিত। আপনি একজন আগ্রহী ডঙ্ক সংগ্রাহক বা হট সিলুয়েটে সম্পূর্ণ নতুন হোন না কেন, জড়িত হওয়ার জন্য এর চেয়ে ভাল সময় আর হয়নি।

Repgod888nike ডানক কম “এনওয়াই বনাম এনওয়াই” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

এই জুটিটি গণ্ডগোল এবং মসৃণ চামড়ার মিশ্রণ থেকে তৈরি করা হয়েছে, ক্লাসিক কলেজের রঙ ব্লকিং এবং নাইকে সোয়াশ লোগোগুলি সাধারণত প্রতিটি পাশে রাখা হয়। অতিরিক্ত ব্র্যান্ডিং জিহ্বায় নাইকে এয়ার লোগো আকারে আসে, প্রতিটি হিলের উপর নাইকে টাইপফেস ব্র্যান্ডিং এবং প্রতিটি স্নিকারের পার্শ্বীয় দিকে রেঞ্জ-নির্দিষ্ট এনওয়াই বনাম এনওয়াই ব্র্যান্ডিং।

এগুলি সমস্ত একটি সাদা মিডসোলের শীর্ষে বসে যা পুরো দৈর্ঘ্যের নাইক এয়ার কুশনকে গোপন করে যে গ্যারান্টি দেয় যে এগুলি আরামদায়ক। চেহারাটি একটি আইস ব্লু সোলের সাথে পুরোপুরি গোলাকার, এমন একটি বৈশিষ্ট্য যা অসংখ্য স্নিকারহেডগুলি পছন্দ করে। আপনি যদি আদর্শ গ্রীষ্মের স্নিকারের সন্ধান করছেন তবে এগুলি কেবল আপনার সেরা বাজি হতে পারে!

Repgod888nike ডানক কম “এনওয়াই বনাম এনওয়াই” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

নাইকে ডঙ্ক লো “এনওয়াই বনাম এনওয়াই” এখনও একটি সরকারী প্রকাশের তারিখ পাওয়া যায় নি, তবে আমরা আশা করি এটি আগামী মাসগুলিতে পৌঁছানোর কথা। আপনি যদি কপ্প করতে চান তবে সাম্প্রতিক সমস্ত আপডেটের জন্য এটি এখানে সোল সরবরাহকারীর কাছে সেরা লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনি এখানে থাকাকালীন নাইক এয়ার হুয়ারাচে “ট্রিপল ব্ল্যাক” এর রিটার্নটি দেখুন!

Repgod888nike ডানক কম “এনওয়াই বনাম এনওয়াই” এর মাধ্যমে চিত্র

Int’l শিপিং

আরো দেখুন

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *