Shoes

ইয়েজি বৃদ্ধি 380 “মরিচ” এখনও অফস্প্রিংয়ে পাওয়া যায়!

আমরা বিশ্বাস করতে পারি না যে ইয়েজি বৃদ্ধি 380 “মরিচ” এখনও পাওয়া যায়! উইকএন্ডে প্রকাশিত, কানিয়ে ওয়েস্টের নতুন 380 শরত্কাল এবং শীতের মরসুমের মাসের জন্য তৈরি। আপনি যদি এই মরসুমে রক করার জন্য সুপ্রিম জুতো সন্ধান করছেন, তবে অফস্প্রিংয়ের এখন পুরোপুরি রান করার মতো একটি পূর্ণ আকারের রান পেয়েছে বলে আরও বেশি কিছু দেখার দরকার নেই!

Int’l শিপিং

এখন কেন

একটি পাগল আরামদায়ক সকের মতো ফিটের জন্য একটি সম্পূর্ণ প্রাইমকনিট উপরের সাথে, এটি ক্রিম এবং ধূসর প্যালেটটিতে আঁকা রয়েছে নীল-ইশ টোনগুলি জুড়ে। নরম হলুদ জাল প্যানেলিং পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি গ্রাস করে, প্রচুর কালো পারফোরেশনগুলির সাথে সম্পূর্ণ যা কলরওয়ের নামটি অনুকরণ করে। ইয়ে ব্র্যান্ডের নতুন ইয়েজি লেসিং সিস্টেম এখানে একটি উপস্থিতি তৈরি করে, যার ফলে সীমাহীন সামঞ্জস্য হয়।

নীচে নীচে সরে যাওয়া, একটি গা dark ় কাঠকয়লা অ্যাডিডাস বর্ধিত মিডসোল চার্টগুলির বাইরে থাকা কুশনিংয়ের জন্য উপস্থিত রয়েছে এবং এটি সমস্ত গোল করে দেওয়া প্রতিটি পদক্ষেপের সাথে স্থিতিস্থাপক ট্র্যাকশনের জন্য একটি আঠা রাবার আউটসোল।

Int’l শিপিং

এখন কেন

অফস্প্রিং থেকে এখন উপলভ্য, এখন সময় এসেছে অ্যাডিডাস ইয়েজি বৃদ্ধি 380 “মরিচ”! আপনি যদি আপনার আকার পেতে সক্ষম হন তবে আমাদের জানান, এবং সম্পর্কিত খবরে, ইয়েজি বৃদ্ধি 380 “আস্রিয়েল” বিলম্বিত হয়েছে!

Int’l শিপিং

এখন কেন

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *