Shoes

ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি”

ট্র্যাভিস স্কট গত কয়েক মাস ধরে অস্বাভাবিকভাবে শান্তিতে পড়েছে, পাশাপাশি সাধারণত এটি বোঝায় যে বেশ বিশাল কিছু এ-ব্রিউজিং। সোনির নতুন কনসোলের প্রবর্তন উদযাপনের জন্য গত বছরের শেষের দিকে উন্মত্তভাবে সীমাবদ্ধ প্লেস্টেশন ডঙ্ক কম ফেলে দেওয়ার পরে, আমরা এখন ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” তে এখনও আমাদের সেরা চেহারা নিচ্ছি, পাশাপাশি এটি যাই হোক না কেন আমরা আরও অনেক কিছু স্বপ্ন দেখেছি।

সেপ্টেম্বরে প্রথমে টিজড হয়েছিল যখন লা ফ্লেমের স্টাইলিস্ট ব্লাডি ওসিরিসকে একটি জুটি দুলতে দেখা গিয়েছিল, “ব্রিটিশ খাকি” বরং আসলে এয়ার জর্ডানকে 6 টি পৃথিবীতে ফিরিয়ে নিয়ে যায়। 2019 সালের মূল জুটি হিসাবে আরও কম-কম একই আকারের পাশাপাশি স্টাইলের বৈশিষ্ট্যযুক্ত, এটি একটি গভীর বাদামী রঙের প্যালেট সহ পরিবেশ বান্ধব শেডগুলি স্যুইচ করে। আধা-ট্রান্সলুসেন্ট রাবারের দিকগুলি তাদের পদ্ধতিটি জিহ্বার পাশাপাশি হিল পুল ট্যাবে তৈরি করে, যেখানে আপনি একইভাবে যথাক্রমে একটি “উজ্জ্বল ক্রিমসন” জাম্পম্যান পাশাপাশি “ক্যাকটাস জ্যাক” ব্র্যান্ডিং আবিষ্কার করবেন।

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র
নীচে নীচে, আপনি পুরো ট্যান নাইকে এয়ার মিডসোল মোটটি আবিষ্কার করেছেন স্বাক্ষর গ্লো-ইন-দ্য ডার্ক অ্যাকসেন্টগুলি জুড়ে, পাশাপাশি অবশ্যই, এটি আপনি যেখানে গোড়ালিটির চারপাশে পকেট যুক্ত না করে ট্র্যাভিস এজে 6 হবে না আপনার ক্যান্ডির ট্রিক স্টক পাশাপাশি যে কোনও ধরণের অন্যান্য আনমেনশনেবল সংরক্ষণ করতে পারে।

এই মুহুর্তে ট্র্যাভিস স্কট এক্স নাইক এয়ার জর্ডান 6 “ব্রিটিশ খাকি” সম্পর্কে প্রায় কিছুই বোঝা যায় না, যদিও তারা এই বসন্তে কিছু সময় পরিচয় করিয়ে দেবে বলে আশা করা হচ্ছে। আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই আসন্ন সহযোগিতা সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, ট্র্যাভিস স্কট সম্প্রতি সম্প্রতি এয়ার জর্ডান 1 লো “ক্যাকটাস জ্যাক ইউএনসি” তে পদত্যাগ করেছেন!

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র

ইয়েজাইমিকের মাধ্যমে চিত্র

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *