Shoes

2021 এর অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 1 “ক্যানারি ইয়েলো”

এ গভীরতর চেহারা এটি, এটি প্রধান। 2019 সালে এমসিএ শিকাগোতে তার “ফিগারস অফ স্পিচ” প্রদর্শনীতে এটি টিজ করার পরে, ভার্জিল আবলোহের দীর্ঘ প্রতীক্ষিত অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 1 “ক্যানারি ইয়েলো” অবশেষে 2021 সালের জন্য নিশ্চিত করা হয়েছে। সম্প্রতি পাবলিক ডোমেন মাইক্রোসাইটের মাধ্যমে উন্মোচন করা হয়েছে। , এজে 1-তে ওডাব্লু এর চতুর্থ গ্রহণ সন্দেহ নেই যে বছরের সবচেয়ে হাইপাইড সহযোগিতাগুলির মধ্যে একটি এবং আমরা বিশ্বব্যাপী প্রকাশের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে আমরা এখন গভীরতর চেহারা নিচ্ছি!

আবলোহের সবচেয়ে বর্তমান এবং সর্বশ্রেষ্ঠ এয়ার জর্ডান 1 বিবেচনা করে যে 2018 সালের “ইউএনসি”, “ক্যানারি ইয়েলো” হ’ল আমরা স্বপ্ন দেখেছি এবং আরও অনেক কিছু। একটি খাস্তা সাদা চামড়ার বেসে কাজ করা, সাহসী হলুদ উচ্চারণগুলি টোইবক্স, হিল এবং আইলেটগুলির দিকে এগিয়ে যায় যা একটি পপের জন্য যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত।

Repgod888 এর মাধ্যমে চিত্র

Repgod888 এর মাধ্যমে চিত্র
স্বাক্ষর ডিকনস্ট্রাক্টেড উপাদানগুলি একটি বিচ্ছিন্ন নাইক সোয়ুশ, বিখ্যাত “এয়ার” ব্র্যান্ডিং, একটি উন্মুক্ত ফেনা জিহ্বা এবং অবশ্যই একটি চকচকে কালো জিপ-টাইয়ের পথে আসে যা এখন মিলান-ভিত্তিক ফ্যাশন হাউসের সমার্থক হয়ে উঠেছে।

অবশ্যই, আপনি জুতার উপর উদ্ধৃত পাঠ্য এবং মডেল জুড়ে দৃশ্যমান কমলা এবং নীল সেলাইয়ের উল্লেখ না করে “ক্যানারি হলুদ” সম্পর্কে কথা বলতে পারবেন না যা রঙের একটি অতিরিক্ত পপ যুক্ত করে। এগুলি সব বন্ধ করার জন্য, এয়ার জর্ডান উইংড বাস্কেটবলটি সত্যিকারের কিংবদন্তি নকশাকে চূড়ান্ত করে অফ-হোয়াইট জুতার কলারকে সূক্ষ্মভাবে শোভিত করে।

Repgod888 এর মাধ্যমে চিত্র

Repgod888 এর মাধ্যমে চিত্র
এই মুহুর্তে অফ-হোয়াইট এক্স নাইক এয়ার জর্ডান 1 হাই ওজি “ক্যানারি হলুদ” সম্পর্কে খুব সুন্দর কিছু জানা যায়নি, তবে এটি এই বছরের কিছুটা সময় নেমে আসবে। নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আপনার সেরা সুযোগের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন এবং সম্পর্কিত খবরে, অফ-হোয়াইট এক্স নাইকে “20” সংগ্রহটি খুব শীঘ্রই আসছে! 2021 স্নিকার্সের জন্য একেবারে আপত্তিজনক হতে চলেছে!

Repgod888 এর মাধ্যমে চিত্র

Repgod888 এর মাধ্যমে চিত্র

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *