Shoes

এখানে 2020 এর নাইকে এয়ার ম্যাক্স 1 পাওয়ারওয়াল “লেমনেড” পুনরায় প্রকাশের

এপ্রিল মাসে এক নজর দেওয়া হয়েছে, আমরা জানিয়েছি যে কিংবদন্তি নাইক এয়ার ম্যাক্স 1 পাওয়ারওয়াল “লেমনেড” এই বছর পুনরায় প্রকাশ পাচ্ছে। মূলত ২০১ 2016 সালের “পাওয়ারওয়াল প্যাক” এর অংশ হিসাবে প্রবর্তিত, এটি টিঙ্কার হ্যাটফিল্ডের বৃহত্তম সৃষ্টি হিসাবে প্রচুর পরিমাণে বিবেচিত হয়েছে, পাশাপাশি এখন আমরা কী আসব সে সম্পর্কে একটি সংক্ষিপ্ত চেহারা পাচ্ছি!

সোলবিজেসির মাধ্যমে চিত্র
চিত্রগুলি স্নিকার ইনসাইডার @সোলবিজেসির সৌজন্যে, “লেবু জল” অনেক কম বা কম মূল স্টাইলটি ধরে রাখে তবে এখানে পাশাপাশি কয়েকটি সূক্ষ্ম টুইট রয়েছে। একটি চামড়ার পাশাপাশি একসাথে বিল্ডিংয়ের সাথে ফিট করে যা এখনও আগের মতো বিলাসবহুল, এটি শীতল “এয়ার” গ্রাফিক্স জুড়ে একটি নরম হলুদ রঙে আঁকা।

প্রিমিয়াম নুবাক মুডগার্ডস জুতোকে ঘিরে, পাশাপাশি এটি স্বাক্ষর ব্যতীত “লেবু” হবে না “পাইন গ্রিন” লেইস যা একসাথে যা কিছু বেঁধে রাখে। এই প্রকাশের জন্য, জিহ্বাকে একটি লেবুর ক্রস বিভাগটি দেখানোর জন্য আপডেট করা হয়েছে, অন্যদিকে ইনসোলটি একইভাবে ফ্যানের খুব প্রিয় ফলের ছবি দিয়ে সজ্জিত হয়েছে, বিখ্যাত এয়ার ম্যাক্স 1 ডিজাইনটি চূড়ান্ত করে।

সোলবিজেসির মাধ্যমে চিত্র
2020 এর শেষে “পাইন গ্রিন” পাশাপাশি “গোলাপী লেবু” এর সাথে একসাথে হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে, নাইক এয়ার ম্যাক্স 1 পাওয়ারওয়াল “লেমনেড” খুব সীমিত বলে গুজব রয়েছে, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র বিক্রেতার সাথে তালাবদ্ধ রেখেছেন তা নিশ্চিত করুন আপনি যদি একটি জুটি চান! আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই পুনরায় প্রকাশের বিষয়ে কী বিশ্বাস করেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, ক্লট এক্স নাইক এয়ার ম্যাক্স 1 “কিস অফ ডেথ” তিনটি কলরওয়েতে ফিরে আসছেন!

সোলবিজেসির মাধ্যমে চিত্র

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *