Uncategorized

প্রথমে ইয়েজি বৃদ্ধি 380 “মরিচ”

জানুয়ারিতে ফিরে দেখুন, আমরা এর সমস্ত গৌরবতে ইয়েজি বৃদ্ধি 380 “মরিচ” এর প্রথম চেহারা পেয়েছি। কারণ তবে, তবে এটি একটি সম্পূর্ণ পুনর্নির্মাণ সরবরাহ করা হয়েছে যা আমরা সত্যই অনেক বেশি পছন্দ করি। আমরা “হিল্ট গ্লো” পাশাপাশি “ক্যালসাইট গ্লো” এর দিকে উঁকি দেওয়ার ঠিক কয়েকদিন পরে ফাঁস হওয়া, পরবর্তী কলারওয়ে সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে!

একটি সকের মতো প্রাইমকনিট উপরের সাথে, “মরিচ” “এলিয়েন” এর সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য বহন করে তবে নীল-ইশ টোনগুলি জুড়ে ইনজেকশন দেওয়া হয়। একটি ক্রিম ফিট একসাথে অংশ পাশের প্যানেল জুড়ে অঙ্কুরিত হয়, যখন পরিষ্কার দড়ি লেসগুলি একসাথে যা কিছু বেঁধে রাখে।

নীচে নীচে, আপনাকে একটি ডিমের শ্বেত সাদা অ্যাডিডাস বৃদ্ধি মিডসোল দিয়ে স্বাগত জানানো হবে, পাশাপাশি এটি হালকা ধূসর রাবার আউটসোলের সাথে রেখাযুক্ত, সহজ এখনও আকর্ষণীয় নকশাটি চূড়ান্ত করে।

অনেক বেশি সীমাবদ্ধ 3 এম প্রতিফলিত সংস্করণের সাথে একত্রিত হওয়ার প্রত্যাশিত, অ্যাডিডাস ইয়েজি বৃদ্ধি 380 “মরিচ” সেপ্টেম্বরে একসময় তাকগুলিতে আঘাত করবে। আপনি যদি এগুলি চান তবে নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন পাশাপাশি আমরা আপনাকে আরও বেশি পরিমাণে তথ্য ড্রপগুলি প্রবর্তনের সাথে সাথে বুঝতে দেব! সম্পর্কিত খবরে, ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 “ইস্রাফিল” এই গ্রীষ্মের শেষের দিকে হ্রাস পাচ্ছে!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *