Uncategorized

অ্যাডিডাস ইয়েজি 500 ‘শ্যাডো ব্ল্যাক’ এখন উপলভ্য… তবে সেখানে একটি ক্যাচ রয়েছে

ফাদার জুতার প্রবণতাটিকে পুরো অন্য স্তরে নিয়ে যাওয়া, অ্যাডিডাস ইয়েজি ইঁদুর 500 স্নিকারের সম্পূর্ণ নতুন ঘরানা, এবং আজ, স্টিলথি ‘শ্যাডো ব্ল্যাক’ কলারওয়ে এখন ইয়েজি মাফিয়ার মাধ্যমে কেনার জন্য উপলব্ধ … একটি ছোট ক্যাচ সঙ্গে।

জাল, সুয়েড এবং চামড়ার সংমিশ্রণে নির্মিত, এই খুন করা ক্রেপ যতটা স্বতন্ত্র। অতিরিক্তভাবে, 700 ওয়েভ রানারের বিপরীতে, এই নির্দিষ্ট চুনকি ইয়েজি কোনও বৃদ্ধি কুশনিং বৈশিষ্ট্যযুক্ত করে না এবং পরিবর্তে অ্যাডিপ্রিন প্রযুক্তির জন্য বেছে নেয়। নিশ্চিতভাবে একটি অস্বাভাবিক পছন্দ, তবে তবুও ডোপ।

আপনি যদি অ্যাডিডাস ইয়েজি 500 ‘শ্যাডো ব্ল্যাক’ কপিংয়ের কথা ভাবছেন তবে ইয়েজি মাফিয়া বর্তমানে তাদেরকে ‘বন্ধু হিসাবে তালিকাভুক্ত করেছেন & পারিবারিক একচেটিয়া নমুনা ‘, তাই স্বাভাবিকভাবেই, এটি একটি উল্লেখযোগ্য মূল্য ট্যাগের সাথে আসে … € 12,345 সঠিক হতে। এটি যুক্ত করার জন্য, এটি কেবল একটি অদ্ভুতভাবে নির্দিষ্ট 11.5uk এ উপলব্ধ, সুতরাং এটি যদি আপনার আকার হয় তবে এটি পুলিশের পক্ষে মূল্যবান হতে পারে। বলা হচ্ছে, ‘ইউটিলিটি ব্ল্যাক’ জুনে নেমে আসবে, সুতরাং আপনি যদি এই প্রয়োজনীয়তার কোনওটি না পূরণ না করেন তবে অপেক্ষা করার জন্য কয়েক মাস বাকি আছে!

কিছু ভয়ঙ্কর খবর পেয়েছেন? আপনার বৈশিষ্ট্যযুক্ত হওয়ার জন্য আমাদের সরাসরি নিউজবক্স@thesolesupplier.co.uk এ ইমেল করুন।

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্রগুলি

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *