Shoes

অ্যাডিডাস কনসোর্টিয়াম এফওয়াইডাব্লু এক্সটিএ একটি ’90 এর পাথ আইকন

ফিরিয়ে এনেছে তিনটি স্ট্রাইপ এই মৌসুমে অ্যাডিডাস কনসোর্টিয়াম এফওয়াইডাব্লু এক্সটিএ দিয়ে একটি পাথ আইকন ফিরিয়ে আনছে। মূলত ১৯৯ 1996 সালে ইকিউটি এক্সটিএ হিসাবে প্রকাশিত হয়েছিল, এই এক-এক-এক পুনর্জীবন সেই সমস্ত প্রধান বিবরণকে পুনরুত্থিত করে যা সিলুয়েটকে এত কিংবদন্তি করে তুলেছে, পাশাপাশি এটি আমাদের সকলের ভিনটেজ ফাদার জুতো প্যাটার্নের সাথে ভাল ফিট করে পছন্দ করতে পছন্দ করতে পছন্দ করেন না।

ওজি -র মতো যথাযথ ঠিক একই রঙের পরিকল্পনায় আঁকা, এফওয়াইডাব্লু এক্সটিএ একটি প্রিমিয়াম বিল্ডিং গর্বিত করে যা বেইজের পাশাপাশি কালো একসাথে সেই মদ ভিবের জন্য একত্রে একত্রিত হয়। উজ্জ্বল লাল অ্যাকসেন্টগুলি এডিডাস চিহ্নের সাথে সজ্জিত সমস্ত স্ট্র্যাপের মাধ্যমে তাদের পদ্ধতিগুলি আইলেটগুলিতে তৈরি করে। এরপরে এটি সুপ্রিম লকডাউন ফিটের জন্য এক জোড়া লেসের সাথে একত্রে সংযুক্ত থাকে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
অবশ্যই, আপনি উন্মত্ত চুনকি টায়ার-ট্রেড-জাতীয় মিডসোল ছাড়া এক্সটিএ পুনরুদ্ধার করতে পারবেন না যা জুতোকে প্রথম স্থানে এতটাই সুপরিচিত করে তুলেছিল। একটি স্টাইল ফাংশন যা ব্রণ স্টুডিওগুলির মতো অন্যান্য স্নিকার ব্র্যান্ডগুলিকে প্রভাবিত করেছিল, এটি সত্য যে এটি সত্যিকারের আইকন।

বিস্তৃত বিভিন্ন স্টকবাদীদের কাছ থেকে এখন উপলভ্য, অ্যাডিডাস কনসোর্টিয়াম এফওয়াইডাব্লু এক্সটিএ অবশ্যই ঘুমাতে হবে না, তাই আপনার আকারটি এখনও বসে থাকার সময় একটি জুড়ি পান! আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই 90 এর দশকের প্রশিক্ষক সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি 1.0 “ট্রিপল হোয়াইট” এই মাসে ফিরে আসছে!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *