Shoes

বোটেগা ভেনেটা চন্দ্র নববর্ষের ইভেন্টে চীনের দুর্দান্ত প্রাচীরটি আঁকেন

এটি কোনও কৌশল নয় হাট কৌচার ফ্যাশন ব্র্যান্ডগুলি চন্দ্র নববর্ষের অনুরাগী। উদাহরণস্বরূপ, কেবল গত সপ্তাহের মধ্যেই আমরা দেখেছি বালেন্সিয়াগা পাশাপাশি গুচি উভয়ই আসন্ন ইভেন্টটি উদযাপনের জন্য বাঘ-থিমযুক্ত সংগ্রহগুলি হ্রাস করেছে, তবে, বোটেগা ভেনেটা সম্ভবত এটি একটি নতুন স্তরে নিয়ে গেছে।

বাঘের বছরটি উদযাপন করার জন্য, ইতালীয় ফ্যাশন হোম চীনের দুর্দান্ত প্রাচীরের একটি অংশ গ্রহণ করেছে যা বিভিন্ন ধরণের স্বতন্ত্র ইভেন্টের জন্য নিয়েছে। “হ্যাপি নিউ ইয়ার” এর বার্তা ছাড়াও প্রাচীরের অংশগুলি বেছে নিন বোটেগা ভেনেটা লোগো খেলছেন।

ইনস্টলেশনটি সর্বাধিক মনমুগ্ধকর প্রভাবের জন্য ব্র্যান্ডের স্বাক্ষর পরিবেশ বান্ধব একসাথে একটি ট্যানজারিন রঙিন কমলা ব্যবহার করে। যদিও এটি যতটা বিদেশী, ব্র্যান্ডটি বিপণনে একটি স্বতন্ত্র পদ্ধতি নিয়েছে এটি প্রথমবার নয়। ২০২১ সালের ফেব্রুয়ারিতে, ব্র্যান্ডটি “সামাজিক নেটওয়ার্ক ব্যক্তিদের ব্র্যান্ডের চারপাশে কথোপকথন চালানোর অনুমতি দেওয়ার” প্রয়াসে তার সমস্ত সামাজিক নেটওয়ার্ককে নিষ্ক্রিয় করতে বেছে নিয়েছিল।

স্বাভাবিকভাবেই, এই মজাদার বিজ্ঞাপনের স্টান্টটি একটি সাংস্কৃতিকভাবে প্রয়োজনীয় ল্যান্ডমার্কটি ব্যবহার করার কারণে ইন্টারনেটে কিছু পালককে ছড়িয়ে দিয়েছে, যার মধ্যে অসংখ্য টুইটার ব্যক্তি ইনস্টলেশনটি মন্তব্য করে উভয়ই “কৌতুকপূর্ণ” পাশাপাশি “সংবেদনশীল”। ইনস্টলেশনটি আজ থেকে নির্মূল হওয়ার কারণে, তবে আমরা বোটেগা ভেনেটা পরবর্তী হিসাবে কী পাবেন তা প্রশ্ন করতে আমরা সহায়তা করতে পারি না। অন্যান্য খবরে, কানয়ের নতুন “স্বর্গের পাশাপাশি নরক” ভিডিওটি উপযুক্ত ইয়েজি এক্স স্পেস বাণিজ্যিক হিসাবে কাজ করে।

বোটেগা ভেনেটার মাধ্যমে চিত্র

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *