কোনও সন্দেহের ছায়া ছাড়াই পুনরুদ্ধার করে, এএসআইসিএস জেল-লাইট 3 আজ অবধি জাপানি ব্র্যান্ডের অনেক বিখ্যাত স্নিকারগুলির মধ্যে একটি, পাশাপাশি এর 30 তম বার্ষিকীতে, এটি এক টন অনন্য কলরওয়েতে পুনরুদ্ধার করা হয়েছে। একটি জুতো যা প্রথম পারফরম্যান্স চলমান মডেল হিসাবে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল, এটি পরে বিশ্বখ্যাত জীবনযাত্রার পছন্দ হিসাবে শেষ হয়েছিল যা প্রতিটি সংগ্রহের একটি অঞ্চলের জন্য উপযুক্ত।

বিস্তৃত বিভিন্ন ধরণের আল্ট্রা প্রিমিয়াম উপকরণ থেকে তৈরি, জেল-লাইট 3 সম্পর্কে আপনি প্রথম যেটি লক্ষ্য করবেন তা হ’ল স্বতন্ত্র বিভক্ত জিহ্বা যা পাদুকাগুলির ছাপের জন্য স্বাক্ষর চেহারা হিসাবে শেষ হয়েছে। টাইগার স্ট্রাইপগুলি পার্শ্বীয় পাশাপাশি মধ্যস্থ পাশের প্যানেলগুলি জুড়ে অঙ্কুরিত হয় যখন “জেল-লাইট 3” হিল জুড়ে খোদাই করা হয় একটি কিংবদন্তির প্রত্যাবর্তনের উপর জোর দেওয়ার জন্য।

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

নীচে নীচে, ASICS এর জেল কুশনিং স্বাচ্ছন্দ্যের জন্য ফিরে আসে যা সত্যই অতুলনীয়, অন্যদিকে একটি ত্রি-ঘনত্বের সংকোচনের ছাঁচযুক্ত ইভা মিডসোল একইভাবে প্রতিটি একক পদক্ষেপের সাথে অতিরিক্ত প্রভাব সুরক্ষার জন্য বৈশিষ্ট্যযুক্ত।

এখন উপলভ্য, আপনি সত্যই অ্যাসিক্স জেল-লাইট 3 মিস করতে চান না, তাই এখনই একটি জুড়ি সেরা পান! এএসআইসিএস একইভাবে সম্প্রতি সম্প্রতি জেল-কিনসেই ওজি পুনরুদ্ধার করেছে পাশাপাশি এগুলি হ’ল আপনি যে কপিরওয়েগুলি করতে পারেন!

Int’l শিপিং

এখন কেন

Int’l শিপিং

এখন কেন

You may also like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *